1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
বটিয়াঘাটা সরস্বতী মাধ্যমিক বিদ্যাপীঠে সিরাতুন্নবী ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত শিবগঞ্জে স্কুল মাঠে গরু ছাগলের হাট ডিবির অভিযানে তালতলীতে ১৮০ ইয়াবা সহ আটক ১ বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনে শহীদ রথিন বিশ্বাসের পরিবারের পাশে গোপালগঞ্জ জেলা প্রশাসক কোটালীপাড়ায় গোপালগঞ্জ জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময় র‍্যাব-৭ ও র‍্যাব-১১ এর যৌথ আভিযানে ০৪ আগস্ট ২০২৪ খ্রি. বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনরতদের উপর গুলিবর্ষণের মাধ্যমে হত্যা চেষ্টা মামলার আসামি সুলাইমান বাদশা আটক। র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে অপহৃত সিএনজি ফিলিং স্টেশনের কর্মচারীকে জীবিত উদ্ধার এবং অপহরণের মূলহোতা ও অটোরিক্সা জব্দ সহ অপহরণকারী গ্রেফতার-০৭ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে ধর্ষণের চেষ্টা ও পর্নোগ্রাফি মামলার মূলহোতা সহ গ্রেফতার-০৩ বরিশাল রেঞ্জ ডিআইজি মহোদয় বরগুনা জেলার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় যোগদান। চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ

সাতক্ষীরা শ্যামনগরে কোস্টগার্ডের অভিযানে গাঁজাসহ গ্রেপ্তার-০২

  • আপডেট সময়ঃ শুক্রবার, ১৯ আগস্ট, ২০২২
  • ৬৮৮ জন দেখেছেন

মোঃরজিবুল ইসলাম,ব্যুরো প্রধান(খুলনা বিভাগ):- সাতক্ষীরা শ‍্যামনগর উপজেলার কৈখালী কোষ্ট গার্ডের অভিযানে বুধবার গোপন সংবাদের ভিত্তিতে বাংলাদেশ কোস্টগার্ড পশ্চিম জোন বিসিজি স্টেশন কৈখালী কর্তৃক সাতক্ষীরা জেলার শ্যামনগর থানাধীন মুন্সীগঞ্জ ইউনিয়নের পার্শেখালী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৮০০ গ্রাম গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী আটক করা হয়।

আটক কৃত আসামীরা হলো শ‍্যামনগর উপজেলার চন্ডীপুর গ্রামের আব্দুল মোমিন গাজীর পুএ মোঃ কামাল গাজী(২৪) ও শ‍্যামনগর উপজেলার পশ্চিম কৈখালী গ্রামের মোঃ কামাল হোসেনের স্ত্রী মোছাঃ আরিফা বেগম (২২) কে আটক করা হয়। উক্ত জব্দকৃত গাঁজা ও আটককৃত ব্যবসায়ীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য শ্যামনগর থানায় হস্তান্তর করা হয়।

শেয়ার করুন

আরো দেখুন......